বাংলাদেশের দুই গুণী কণ্ঠশিল্পী সৈয়দ আব্দুল হাদী ও রেজওয়ানা চৌধুরী বন্যা নিউ ইয়র্কে এক মঞ্চে গান গেয়েছেন। হলভরা দুই শতাধিক দর্শক রাত ৯টা থেকে সাড়ে ১১টা পর্যন্ত শুনেছেন তাদের গান। শো টাইম মিউজিকের আয়োজনে ‘সাত সুরে রাঙ্গা সন্ধ্যা’ শিরোনামের সঙ্গীতায়োজন হয়েছে ২৬সেপ্টেম্বর রাতে কুইন পেলেস মিলনায়তনে।
রবীন্দ্রসঙ্গীত গাইতে গাইতে রেজওয়ানা চৌধুরী বন্যা বলেন,পূর্ববঙ্গে বসবাসের অভিজ্ঞতার কারণে রবীন্দ্রনাথ ঠাকুর একজন ‘রবীন্দ্রনাথ’ হতে পেরেছেন।
সৈয়দ আব্দুল হাদী বলেন, আপনারা আমার গান এমন তন্ময় হয়ে শুনছেন যা আমার জন্য এক অশেষ সম্মানের। আপনাদের এমন ভালোবাসা পেলে গান গেয়ে যেতে চাই আরও।
অনুষ্ঠানের আয়োজক আলমগীর খান আলম বলেন, এমন দুই গুণী শিল্পীকে নিয়ে আমরা অনুষ্ঠান আয়োজন করতে পেরেছি এটা আমাদের জন্য গর্বের। অনুষ্ঠানটি উপস্থাপনায় ছিলেন আনিসুর রহমান দিপু।
এ সন্ধ্যায় সৈয়দ আব্দুল হাদীকে উত্তরীয় পরিয়ে দেন সমাজকর্মী ও রিয়েল এস্টেট ইনভেস্টর মো. আনোয়ার হোসেন। রেজওয়ানা চৌধুরী বন্যাকে উত্তরীয় পরিয়ে দেন ডা: চৌধুরী সারওয়ারুণ হাসান এবং সমাজকর্মী ও নির্মাণ ব্যবসায়ি,লিবার্টি রেনোভেশনের কর্ণধার মোহাম্মদ আজাদ।